রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনব ২০২৪ | Robi Emergency Balance Code Jhotpot

     আজকের টপিক হল রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনবেন । আপনি যদি রবি সিমের প্রিপেইড গ্রাহক হয়ে থাকেন তাহলে খুব সহজেই আপনি রবি ইমারজেন্সি ঝটপট ব্যালেন্স নিতে পারবেন । তবে ব্যালেন্স নেওয়ার জন্য কিছু শর্ত রয়েছে যা অবশ্যই আপনাকে মানতে হবে। কি কি শর্ত রয়েছে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য সে বিষয়টিও নিচে আলোচনা  করেছি ।

    আরো পড়ুন -  রবি মিনিট অফার ৩০ দিন ২০২৪ | Robi Minute Offer Pack 30 days

    জিপি 300 মিনিট অফার 30 দিন ২০২৪ | GP minute offer 30 days 


    রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনব ২০২৪ | Robi Emergency Balance Code Jhotpot


    রবি ইমারজেন্সি ব্যালেন্স কিভাবে আনব ২০২৪ | Robi Emergency Balance Code Jhotpot

    রবি ইমারজেন্সি ঝটপট ব্যালেন্স নেওয়ার জন্য আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন  *১২৩*০০৭# । এই কোডটি ডাল করার পর আপনি রবি ইমারজেন্সি ঝটপট ব্যালেন্স পেয়ে যাবেন । 

    রবি সিমে সাধারণত ইমারজেন্সি ব্যালেন্স পাওয়া যায় ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত । এখন কথা হচ্ছে যে আপনি কি দশ টাকা পাবেন না ১০০ টাকা পাবেন। এটি মূলত নির্ভর করে আপনার মাসব্যাপী টাকা ব্যবহারের উপর। 

    যেমন ধরুন আপনি যদি প্রতি মাসে ১ হাজার টাকা ব্যবহার করেন তাহলে অবশ্যই আপনি ইমার্জেন্সি ব্যালেন্স বেশি পাবেন আর যদি আপনি দেখা যায় খুব অল্প পরিমাণ টাকা ব্যবহার করেন সে ক্ষেত্রে আপনি ইমার্জেন্সি কম পাবেন ।

    আর আপনি ইমার্জেন্সি ব্যালেন্স পাবেন কিনা সেটি যাচাই করার জন্য আপনি আপনার মোবাইল ফোন থেকে ডায়াল করুন *৮#

    রবি ইমারজেন্সি ব্যালেন্স দেখার কোড ২০২৪

    রবি ইমারজেন্সি ঝটপট ব্যালেন্স নেওয়ার পর আপনি কিভাবে সেই ব্যালেন্সটি চেক করবেন আসুন তা জেনে নেই। রবি ইমারজেন্সি ব্যালেন্স দেখার কোড হল  *২২২*২# । রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক করার জন্য আরও একটি কোড আপনি ডায়াল করতে পারেন  তা হলো *১# অথবা *২২২# । আর এই ডায়াল কোড এর মাধ্যমে আপনি খুব সহজেই রবি ইমারজেন্সি ব্যালেন্স চেক করে নিতে পারেন ।


    রবি ঝটপট ব্যালেন্স বন্ধ করার কোড

    রবি ঝটপট ব্যালেন্স অফার বাতিল করার জন্য ডায়াল করুন *8811*2# অথবা মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন STOP এরপর সেন্ড করে দিন এই নাম্বারে 8811 । আর এই পদ্ধতি অনুসরণ করে আপনি খুব সহজেই রবি ইমারজেন্সি ঝটপট ব্যালেন্স বন্ধ করতে পারেন ।

    রবি ইমারজেন্সি মিনিট লোন ২০২৪

    অনেকেই গুগলে গিয়ে টাইপ করেন রবি ইমারজেন্সি মিনিট লোন কিভাবে নিব। আসলে রবি ইমারজেন্সি ব্যালেন্স অথবা ইমারজেন্সি মিনিট লোন একই কথা। আপনি যদি রবি ইমারজেন্সি মিনিট লোন নিতে চান তাহলে আপনার মোবাইল থেকে ডায়াল করুন *১২৩*০০৭# । 

    এই কোডটি ডায়াল করার একটু সময় পরেই আপনি আপনার রবি সিমে ইমারজেন্সি মিনিট লোন পেয়ে যাবেন। তবে অবশ্যই আপনাকে কিন্তু রবি প্রিপেইড গ্রাহক হতে হবে এবং তার পাশাপাশি সেই সিমে পূর্বে কিছু টাকা আপনাকে ব্যবহার করতে হবে । আর আপনি ইমার্জেন্সি মিনিট লোন পাবেন কিনা তা যাচাই করার জন্য এই কোডটি ডায়াল করুন *৮# ।


    উপসংহার : আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করেছি রবি ইমারজেন্সি ব্যালেন্স লোন কিভাবে নেবেন সেই বিষয়টি। আশা করি এই পোষ্টটি পড়ে আপনি খুব সহজে বুঝতে পেরেছেন যে কিভাবে আপনি রবি ইমারজেন্সি ব্যালেন্স লোন নিবেন ।


    Next Post Previous Post
    No Comment
    Add Comment
    comment url